বিশ্ব নবীর কটুক্তিকারী ভারতের পুরোহিত ও সাংসদদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে বিশ্ব ব্যাপি ভারতের পণ্য বর্জন করা হবে।

গতকাল ০৩ অক্টোবর’২০২৪, বৃহস্পতিবার,বিকাল ৩ ঘটিকায় সিলেট জেলার ওসমানীনগর উপজেলার ঐতিহ্যবাহী জামিয়া ইসলামিয়া ক্বওমিয়া দারুসসুন্নাহ গলমুকাপন মাদ্রাসার উদ্যোগে স্থানীয় বেগমপুর বাজার লাইটেস স্টেশনে সম্প্রতি ভারতে মহারাষ্ট্রের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ রাসুল (স.) কে নিয়ে কটুক্তি ও বিজেপির সাংসদ নিতেশ রানের পুরোহিতকে সমর্থনের প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাদরাসার সিনিয়র শিক্ষক হযরত মাওলানা সাইফুদ্দীন মাজমুন (মাদরাসা বাড়ীর হুজুর) হাফিজাহুল্লাহ্ এর সভাপতিত্বে ও তাকমিল ফিল হাদিসের ছাত্র মুহাম্মদ আব্দুর রহমান বিন আব্দুল হাই এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন, জামেয়ার প্রাক্তন মুহাদ্দিস, কালনিচর মাদরাসার স্বনামধন্য মুহতামীম হযরত মাওলানা মোস্তফা আজাদ দামাত বারাকাতুহুম। জামেয়ার শিক্ষক হাফিজ মাওলানা মুফতি আব্দুল মুকিত খাব্বাব, কিয়ামপুর জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আকমল খাঁন,
জামেয়া তাওয়াক্কুলিয়া চক-কাসিম পুর বিশ্বনাথ মাদরাসার শিক্ষক, গলমুকাপন নিবাসী মাওলানা সালমান আহমদ, জামেয়ার সাবেক ছাত্র মাওলানা আশিকুর রহমান। মাদরাসা ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন,তাকমিল ফিল হাদিসের ছাত্র মৌলভী মুহাম্মদ আনিছুর রহমান, মৌলভী আব্দুর রহমান,মৌলভী ইমরান আহমদ, ইজাদুর রহমান হাসান, মুহাম্মদ এনাম,রুম্মান আহমদ, মইনুল ইসলাম। ইসলামি সংগীত পরিবেশন করেন, ছাত্র মুহাম্মদ নাবিল ও মাহফুজুর রহমান।

এতে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জামেয়া প্রবিন উস্তাদ মাষ্টার সৈয়দ মাছনুনুর রশীদ, ক্বারী নুর হোসাইন,মুফতি আজিজুল ইসলাম নোমান, মাওলানা রাকিবুল ইসলাম, মওলানা আবু সুফিয়ান,বেগমপুর বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবু মুসা, মাওলানা সাব্বির আহমদ, জামেয়ার শিক্ষক ও ছাত্রবৃন্দ, কিয়ামপুর তাহফিজুল কুরআন মাদরাসার উস্তাদ ও ছাত্রবৃন্দ, বেগমপুর বাজারের ব্যবসায়ী,ও উপস্থিত সর্বস্তরের তাওহীদি জনতা।

সমাবেশর শেষ পার্যায়ে এক বিক্ষোভ মিছিল স্থানীয় পেট্টোল পাম্প প্রদিক্ষণ করে বেগমমপুর বাজার পয়েন্টে এসে সভাপতির বক্তব্য ও আখেরী মোনাজাতের মাধ্যমে সমাবেশ পরিসমাপ্ত হয়।