নিজস্ব প্রতিবেদক

ঢাকা : দেশের শীর্ষ বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সে জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশন) পদে যোগদান করেছেন মো. কামরুল ইসলাম। রোববার (২৪ নভেম্বর) রাজধানীর বারিধারাস্থ ইউএস-বাংলা গ্রুপের কর্পোরেট অফিসে তিনি যোগদান করেন।

অ্যাভিয়েশন শিল্পে দীর্ঘ ২০ বছরেও বেশি সময় ধরে কাজ করছেন কামরুল ইসলাম। ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রতিষ্ঠালগ্ন থেকেই তিনি জনসংযোগ কর্মকর্তার দায়িত্ব পালন করে অাসছিলেন। গত জুলাই মাসে এ সেক্টরে ক্যারিয়ারের ইতি ঘটিয়ে আমিন মোহাম্মদ গ্রুপে হেড অব কাস্টমার হিসেবে যোগদান করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের এই গ্র্যাজুয়েট। কিন্তু পাঁচ মাসের মাথায় ফের ইউএস-বাংলায় ফিরলেন অ্যাভিয়েশন সেক্টরের এই মেধাবী কর্মকর্তা ।

এ বিষয়ে মো. কামরুল ইসলাম বাংলাপোস্টকে বলেন, অ্যাভিয়েশন সেক্টরের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। গণমাধ্যম কর্মীদের সহযোগিতায় ইউএস-বাংলা এয়ারলাইন্সকে সর্বোচ্চ যাত্রীবান্ধব এয়ারলাইন্স হিসেবে গড়ে তুলতে চেষ্টা অব্যাহত রাখবো।

কর্মজীবনের পাশাপাশি কামরুল ইসলাম বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও জড়িত। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন সাস্ট ক্লাব লিমিটেডের প্রথম নির্বাচিত কমিটির প্রেসিডেন্ট হিসেবেও দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময় : ০৮২০ ঘণ্টা, নভেম্বর ২৬,, ২০১৯

বাংলাপোস্ট২৪/জামিল