ইসলামী যুব মজলিস সিলেট মহানগর ও জেলা’র কাউন্সিল সম্পন্ন

মহানগর সভাপতি হাফিজ মাওলানা জাকারিয়া আল হাসান, সাধারণ সম্পাদক আফজাল হোসাইন কামিল এবং জেলা সভাপতি হাফিজ মাওলানা আহমদ মাহফুজ আদনান, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মুহাম্মদ জারির হোসাইন।

ইসলামী যুব মজলিস সিলেট মহানগর ও জেলা শাখা পূণর্গঠনের লক্ষে আজ ০৩ মে শুক্রবার সন্ধা ৭ ঘটিকায় সিলেট উপশহরস্থ সি.এম.এম মিলনায়তনে যুব কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহানগর ও জেলা শাখা পূণর্গঠন করেন ইসলমী যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট তাওহিদুল ইসলাম তুহিন।

২০২৪ ইংরেজি সেশনের জন্য সিলেট মহানগরীর সভাপতি মনোনিত হন হাফিজ মাওলানা জাকারিয়া আল হাসান ও সাধারণ সম্পাদক মনোনিত হোন আফজাল হোসাইন কামিল, সিলেট জেলা সভাপতি মনোনিত হন হাফিজ মাওলানা আহমদ মাহফুজ আদনান ও সেক্রেটারি মনোনিত হন হাফিজ মাওলানা মুহাম্মদ জারির হোসাইন। মহানগর সভাপতি হাফিজ মাওলানা জাকারিয়া আল হাসানের সভাপতিত্বে ও জেলা সভাপতি হাফিজ মাওলানা আহমদ মাহফুজ আদনানের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহনাগরী সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান, ইসলমাী যুব মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জামিরুল ইসলাম, সিলেট মহনগর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী, যুব মজলিসের কেন্দ্রীয় সদস্য মুহাম্মদ শাহীন প্রমুখ।

ইসলামী যুব মজলিস সিলেট জেলা শাখা’র ২০২৪ সেশনের নবমনোনীত নির্বাহী দায়িত্বশীলবৃন্দ