মোহাম্মদ মাহমুদুল হাসান কালাম (মালদ্বীপ থেকে) :

মালদ্বীপস্থ বাংলাদেশের রাষ্ট্রদূত রিয়ার এডমিরাল আখতার হাবীব দূতাবাসের বত́মান দায়িত্ব সমাপনান্তে খুব শ্রীঘ্রই বাংলাদেশে প্রত্যাবত́ন করবেন। এ উপলক্ষে  মালদ্বীপস্থ বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত রিয়ার এডমিরাল আখতার হাবীব মালদ্বীপের প্রেসিডেন্ট জনাব ইব্রাহীম মোহাম্মদ সোলিহ এর সঙ্গে প্রেসিডেন্ট কার্যালয়ে বিদায়ী সাক্ষাৎ করেন।

এ সময়ে প্রেসিডেন্ট , রাষ্ট্রদূত এর মালদ্বীপে অবস্থানকালে বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশ ও মালদ্বীপের মধ্যে সহযোগিতা/সম্পর্কউন্নয়ন ও প্রবাসী বাংলাদেশীদের জন্য ইতিবাচক অবদানের জন্য বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে ভূয়সী প্রশংসা করেন। মালদ্বীপকে অব্যাহত সহায়তার জন্য মালদ্বীপের প্রেসিডেন্ট এ সময়ে বাংলাদেশ সরকার ও জনগণকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান। সাক্ষাৎ জালে মান্যবর রাষ্ট্রদূত মালদ্বীপে তার দায়িত্ব পালনকালে মালদ্বীপ সরকার কর্তৃক সহায়তা প্রদানের জন্য বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।

মহামান্য প্রেসিডেন্ট এবং রাষ্ট্রদূত মহোদয় দু’দেশের পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে সহযোগিতা বা একসাথে কাজ করার জন্য বিদ্যমান সম্পর্ককে আরও জোরদার করার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। পরিশেষে মহামান্য রাষ্ট্রপতি মান্যবর রাষ্ট্রদূত রিয়ার এডমিরাল আখতার হাবীবকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করেন ।

বাংলাদেশ সময় :৮২৮ঘন্টা ,১৩ ফেব্রুয়ারী ২০২০ .
বাংলাপোস্ট