বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী যুব মজলিস ঢাকা মহানগরী দক্ষিণ শাখার আহ্বায়কের বাবার ইন্তেকালে শোক প্রকাশ

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী যুব মজলিসের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য এবং ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি মাওলানা মনির হোসাইনের বাবা খন্দকার হিম্মত আলী আজ বিকেলে নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। এর আগে তিনি রাজধানীর বারডেম হাসপাতালে বেশ কয়েকদিন চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৬ ছেলে ২ মেয়ে, স্ত্রী ও বহু গুণগ্রাহী রেখে যান। আগামীকাল সকালে মানিকগঞ্জ জেলার সিংগাই্ড় গোলড়া ঈদগাহ ময়দানে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবরস্থানে তাঁর দাফন হবে।

জনাব খন্দকার হিম্মত আলীর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত আমীর মাওলানা আবদুল বাসিত আজাদ এবং মহাসচিব ড: আহমদ আবদুল কাদের। প্রদত্ত শোকবাণীতে নেতৃদ্বয় মরহুমের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তাঁর ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন ইসলামী যুব মজলিসের কেন্দ্রীয় আহ্বায়ক ড: মোস্তাফিজুর রহমান ফয়সল ও সদস্য সচিব তাওহীদুল ইসলাম তুহিন এবং বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি বিলাল আহমদ চৌধুরী ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ রায়হান আলী।