করোনায় গা শিউরে ওঠা ভারতের ভয়ংকর রূপ,,বাংলাদেশ সময়টা মোটেই হেলাফেলার নয়!

সমাজ এবং পরিবারে আমরা শুধু একাই কিন্তুু সদস্য নই, বয়স্ক সদস্য এবং বাচ্চারাও রয়েছে, তাদের কথা চিন্তা করে হলেও সম্পূর্ণরূপে স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত যদিও সৃষ্টিকর্তাই রক্ষাকর্তা।

প্রতিবেশী দেশ ভারত যেখানে দৈনিক ৭,১০০ টন লিকুইড অক্সিজেন উৎপাদন করে সে দেশের অবস্থা শোচনীয়। হাসপাতালগুলোতে অক্সিজেনের সংকুলান না ঘটায় ভর্তি নেয়া হচ্ছে না। রাস্তায় গড়াগড়ি খাচ্ছে মানুষ! শ্মশানে জায়গা পাওয়া যাচ্ছেনা। সেখানে বাংলাদেশের কথা ভাবতেই গা শিউরে উঠছে। দেখুন
সৃষ্টিকর্তা ভালো জানেন সামনে কি হতে চলেছে।

একজন ভারতীয় পুলিশকর্মী তাঁর এলাকার মুসলিম সম্প্রদায়ের কাছে তাদের নামাজের মাধ্যমে এই প্যানড্যামিক সিচুয়েশন অব্যাহতির প্রার্থনা করার জন্য অনুরোধ করছেন। তাই তো সংযমের এই মাসে মহান আল্লাহ তায়ালার কাছে হউক সুস্থ স্বাভাবিক সুন্দর পৃথিবী ফিরে পাবার প্রার্থনা।

আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন আমরা এখনো অনেক ভালো আছি। আর সামনের দিনে যদি ভারতের মতো পরিস্থিতির সম্মুখীন হতে না চাই আমাদের আরও বেশি সচেতন হতে হবে।

শপিংমল খুলছে, যানবাহন চলবে তাই বলে করোনা চলে যাবে না,আমরা যদি সচেতন না হয়,স্বাস্থ্যবিধি না মানি তাহলে আমাদের ও এর জন্য আবারও হয়তো পস্তাতে হবে।

তাই, আসুন আমরা সচেতন হই,স্বাস্থ্যবিধি মেনে চলি
নিজে সুস্থ থাকি,পরিবারকে সুস্থ রাখি ও দেশকে সুস্থ রাখি। হে আল্লাহ আপনি গোটা পৃথিবীকে সুস্থ করে দেন ?