দেশের কল্যাণে ইসলামিক দলগুলোকে ক্ষমতায় নিয়ে আসতে হবে

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর অধ্যাপক সিরাজুল হক বলেছেন, ছাত্র আন্দোলনের মুখে শেখ হাসিনা এদেশ থেকে পালিয়ে গেছে। আওয়ামি সরকার এই দেশের রন্দ্রে রন্দ্রে বৈষম্য সৃষ্টি করেছে। দেশের প্রতিটি ক্ষেত্রে লুটপাটে মহোৎসব চালিয়েছে। তাই বাংলাদেশের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, দেশের কল্যাণে ইসলামিক দলগুলোকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। তবেই কেবল লুটপাট, বৈষম্য, খুনাখুনি, বিচারহীনতা, গুম, নৈরাজ্য, ছিনতাই রাহাজানি দূর হবে, প্রতিষ্ঠিত হবে সুশাসন।
তিনি আরো বলেন, “দেশে লুটপাট, বৈষম্য, খুনাখুনি, বিচারহীনতা, গুম ও নৈরাজ্য থেকে মুক্তি পেতে হলে ইসলামি দলগুলোকে নেতৃত্বে আনতে হবে।” কুষ্টিয়ায় খেলাফত মজলিসের কর্মী সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার সকাল ১০ কুষ্টিয়া মডেল মসজিদের হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন খেলাফত মজলিস কুষ্টিয়া জেলা সভাপতি মুফতি আব্দুল হামিদ। খেলাফত মজলিস কুষ্টিয়া জেলা সেক্রেটারী অধ্যাপক আজিরুল ইসলামের পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুল মজিদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও কুষ্টিয়া জোন পরিচালক সিরাজুল ইসলাম, ইসলামী যুব মজলিস কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জামিরুল ইসলাম, খেলাফত মজলিস কুষ্টিয়া জেলা সহ-সেক্রেটারি ইব্রাহিম খলিল, বায়তুলমাল সম্পাদক শরিফুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক ফারুক হোসেন, ইসলামী ছাত্র মজলিস কুষ্টিয়া জেলা সভাপতি নাজমুল হাসান সাকিব, মামুন রেজা, মজলিস কুষ্টিয়া জেলা সভাপতি সাবুসহ খেলাফত মজলিসের বিভিন্ন থানার দায়িত্বশীল ও কর্মী বৃন্দ। সম্মেলন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে। প্রেস বিজ্ঞপ্তি।