দল নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচন সহ ৮ দফা দাবিতে আগামীকাল ২৭ জুলাই,বৃহস্পতিবার খুলনার ডাকবাংলা মাঠে খেলাফত মজলিসের খুলনা বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ । সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন সংগঠনের সংগ্রামী মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। সভাপতিত্ব করবেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসেন। বক্তব্য রাখবেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
দলে দলে যোগদান করে আজকের বিভাগীয় সমাবেশ সফল করুন।

দেশের বর্তমান পরিস্থিতি পর্যালোচনা করে সাধারণ মানুষের কাছে দলের বক্তব্য পৌঁছে দেয়া এবং আলেম-উলামাদের ঐক্যমতের ভিত্তিতে ইসলামী দলগুলোকে সংগঠিত করে তৃতীয় শক্তির আবির্ভাব ঘটানোর প্রচেষ্টা চলছে। এছাড়া দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ, নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন, গ্রেফতারকৃত আলেম-উলামা ও রাজনৈতিক নেতা-কর্মীদের মুক্তি এবং জাতীয় সংকট উত্তোরণসহ ৮ দফা দাবিতে দেশের বিভাগগুলোতে সমাবেশ করছে খেলাফত মজলিস। এরই অংশ হিসেবে আগামী ২৭ জুলাই খুলনায় বিভাগীয় সমাবেশ আহŸান করা হয়েছে। 
বিভাগীয় সমাবেশ উপলক্ষে গতকাল সোমবার সকাল ১০টায় নগরীর দোলখোলাস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে দলের কেন্দ্রীয় নায়েবে আমীর এবং খুলনা বিভাগীয় সমাবেশ আয়োজনের তত্ত¡াবধায়ক মাওলানা সাখাওয়াত হোসাইন এসব কথা বলেন।