পাবনা জেলার সাঁথিয়া উপজেলায় দিনে-দুপুরে ব্যবসায়ীর প্রায় ছয় লাখ টাকা ছিনতাই করে জেলা ছাত্রলীগ নেতাসহ তিন জন। পরে পুলিশ ছিনতাই হওয়া টাকাসহ তাদেরকে আটক করে।

রবিবার দুপুরে উপজেলার আতাইকুলার বাজার ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের ঘটনায় আহত ব্যবসায়ী মুসাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।আতাইকুলা থানা সূত্রে জানা যায়, উপজেলার বৃহস্পতিপুর বাজারের ব্যবসায়ী সিরাজুল ইসলামের ছেলে মুসা কর্মচারীকে সঙ্গে নিয়ে রবিবার দুপুরে আতাইকুলা বাজার শাখা অগ্রণী ব্যাংকে টাকা জমা রাখতে আসেন। পথে আগে থেকে ওঁত পেতে থাকা ছিনতাইকারীরা বাজার সংলগ্ন ব্রিজ থেকে ব্যবসায়ীকে মারপিট করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় মুসার চিৎকারে আশপাশের লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করলে তারা টাকার ব্যাগ ফেলে দৌড়ে পালায়।

পরে ব্যবসায়ী মুসা আতাইকুলা থানায় মৌখিক অভিযোগ করলে মুহূর্তেই থানার পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিপুর থেকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন মৃধা ও তার ছোট ভাই রানা মৃধা ও মামা শিপনকে আটক করে।

এ বিষয়ে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিরুল আলম জানান, ছিনতাই হওয়ায় পাঁচ লাখ ৮৫ হাজার আটশ টাকা ও সাত লাখ টাকার একটি চেক উদ্ধার এবং ছিনতাইকারীদের আটক করা হয়েছে। 
ছাত্রলীগ নেতা রুহুল আমীনের বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ আছে।

বিডি-প্রতিদিন