অনলাইন ডেস্ক :

চট্টগ্রাম: দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী বলেছেন, ভারতের সঙ্গে সরকার কী কী চুক্তি করেছে তা জানার অধিকার বাংলাদেশের জনগণের অবশ্যই রয়েছে। এই অধিকার দেশের সংবিধানই দিয়েছে।

রোববার (৬ অক্টোবর) বিকেলে নগরের কোতোয়ালীর দোস্ত বিল্ডিংয়েরর দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে নবগঠিত দক্ষিণ জেলা বিএনপির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাফরুল ইসলাম চৌধুরী বলেন, সরকার এখনও পর্যন্ত ভারতের সঙ্গে কোনো চুক্তিই সংসদে পেশ করেনি। যদিও বর্তমান সংসদে কার্যকর কোনো বিরোধী দল নেই।

সভাপতির বক্তব্যে দক্ষিণ জেলা বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক আবু সুফিয়ান বলেন, আওয়ামী লীগ ৩০ ডিসেম্বর মিডনাইট ইলেকশনের মাধ্যমে বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে সম্পূর্ণ ধ্বংস করে দিয়েছে। বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার করতে দলের সব স্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সদস্যসচিব মোস্তাক আহমেদ খান, সদস্য অধ্যাপক শহীদুল আলম বুলবুল, নাজমুল মোস্তাফা আমিন, অ্যাডভোকেট ফৌজুল আমিন, জামাল হোসেন, হুমায়ুন কবির আনসার, লায়ন হেলাল উদ্দিন, হামিদুল হক মান্নান চেয়ারম্যান, মো. ইছহাক চৌধুরী, অধ্যাপক এহসান এ মাওলা, নুরুল কবির প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ০৬ ,২০১৯
বাংলাপোস্ট২৪ /জামিল