অনলাইন ডেস্ক :

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রধান ফটকের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

সাধারণ শিক্ষার্থীরা সোমবার বিকেলে এই কর্মসূচির আয়োজন করেন। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এই মানববন্ধন হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা ‘ক্যাম্পাসে হত্যাকাণ্ড, প্রশাসন জবাব চাই’, ‘আবরার হত্যার বিচার চাই, ভাইকে হত্যার বিচার চাই’, ‘ক্যাম্পাসে সন্ত্রাস রুখে দাঁড়াও ছাত্রসমাজ’ প্রভৃতি স্লোগান লেখা প্ল্যাকার্ড বহন করেন। পরে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল নিয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কের সুরমা আবাসিক এলাকা পর্যন্ত গিয়ে আবার প্রধান ফটকের সামনে এসে সমাবেশে মিলিত হন।

সমাবেশে বক্তব্য দেন রসায়ন বিভাগের শিক্ষার্থী তৌহিদুজ্জামান জুয়েল, ব্যবসায় প্রশাসন বিভাগের নোমান হোসেন খন্দকার ও পদার্থবিজ্ঞানের মেহরাব।

বাংলাপোস্ট২৪ /জামিল
সূত্র :প্রথমআলো

সংবাদ কর্মী /প্রতিনিধি নিয়োগ :

[প্রিয় পাঠক,

http://banglapost24.news/ বাংলাপোস্ট২৪ অনলাইন বিভাগে আপনিও লিখতে পারেন। আপনার চারপাশের নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন news.banglapost24@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]আগ্রহী সাংবাদিক বন্ধুরা বায়োডাটাসহ ইমেইল করুন:
বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন:
বাংলাপোস্ট২৪.নিউজ
ই-মেইল : news.banglapost24@gmail.com
নিউজ রুম নাম্বার : +88 01707078613 (WhatsApp), +88 01316263461 (Call)