বাংলাপোস্ট২৪ ডেস্কঃ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সমাজকর্ম বিভাগের ২৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে ২০২০ সালের ৯ ও ১০ জানুয়ারি দুই দিনব্যাপী রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠিত হবে। গত মঙ্গলবার দুপুরে বিষয়টি জানিয়েছেন রজত জয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব অধ্যাপক মো. আব্দুল জলিল।

রেজিস্ট্রেশন প্রক্রিয়া:

১. রেজিস্ট্রেশন ফি: (ক) সমাজকর্ম গ্রাজুয়েট: ২০০০ টাকা; স্পাউসসহ: ৩০০০ টাকা।
(খ) ১৮, ১৯ ও ২০ তম ব্যাচের জন্য: একক ১০০০ টাকা; স্পাউসসহ ২০০০ টাকা।
(গ) বর্তমান ছাত্রছাত্রী: ৫০০ টাকা।

(ঘ) এলামনাই কন্ট্রিবিউটর: প্রাক্তন শিক্ষার্থীরা ন্যূনতম ১০,০০০ টাকা দিয়ে এলামনাই কন্ট্রিবিউটর হিসেবে বিবেচিত হতে পারবেন। এলামনাই কন্ট্রিবিউটরদের সিলভার জুবিলী উপলক্ষে প্রকাশিতব্য স্যুভেনিরে বিশেষভাবে স্বীকৃতি দেয়া হবে।

(প্রাক্তন শিক্ষার্থীদের সন্তানগণ বিনা ফি-তে অংশগ্রহণ করতে পারবেন। তবে রেজি: ফরম পূরণ করার সময় সন্তান সংখ্যা উল্লেখ করতে হবে।)

২. রেজিস্ট্রেশন ফি ব্যাংক হিসাব নাম্বারে কিংবা বিকাশ একাউন্টে জমা দেয়া যাবে।
(ক) ব্যাংক একাউন্ট নাম্বার: ০২০০০৪৬০, সোনালী ব্যাংক, সাস্ট ব্রাঞ্চ, সিলেট।
(খ) বিকাশ নাম্বার: দেওয়ান তানভীর ০১৭১৭৫৪০০৯৩, শাহনূর ০১৭১২৮৯১৮৫৭ (বিকাশ পেমেন্টের ক্ষেত্রে বিকাশ ফি সহ দিতে হবে)

৩. রেজিস্ট্রেশন ফি পরিশোধ করার পর নিম্নোক্ত লিংকে রেজিস্ট্রেশন ফরম পূরণ করতে হবে। রেজিস্ট্রেশন ফরম পূরণ করার সময় পাসপোর্ট সাইজের ছবি এবং টাকা জমা দেয়ার রশিদ অথবা বিকাশ আইডি আপলোড করতে হবে।

৪. রেজিঃ ফরম: গুগল লিংক: https://docs.google.com/forms/d/e/1FAIpQLSeWrIS84ouvYHT5lk-G7_KQLr1EoOAXr7sCD_8hoDqybzFgWg/viewform?vc=0&c=0&w=1&fbclid=IwAR1OMg_0-01qOpmeBQOsOZakQgKQrGyus-7iNcEZOoDAh9DAWhVo2Dj6_no

৫. কেউ চাইলে রেজিঃ ফরমটি ডাউনলোড করে/সংগ্রহ করে ছবি এবং টাকা জমা দেয়ার রশিদ অথবা বিকাশ আইডিসহ মোহাম্মদ আলী ওয়াক্কাস, সহযোগী অধ্যাপক, সমাজকর্ম বিভাগ, শাবিপ্রবি, সিলেট – এই ঠিকানায় ঠিকানায় পাঠাতে পারবেন।

৬. রেজিঃ ফরম পূরণ সংক্রান্ত যে কোন সহযোগিতার জন্য তানভীর (০১৭১৭৫৪০০৯৩) অথবা শাহনূর (০১৭১২৮৯১৮৫৭) এর সাথে যোগাযোগ করতে পারবেন।

৭. রেজিস্ট্রেশনের সর্বশেষ তারিখ: ১৫ অক্টোবর ২০১৯।

বাংলাপোস্ট২৪/জামিল